বাংলাদেশি চলচ্চিত্র পরিচালক অনন্য মামুন মালয়েশিয়ায় গ্রেপ্তার

বাংলাদেশি চলচ্চিত্র পরিচালক অনন্য মামুন মালয়েশিয়ায় গ্রেপ্তার

‘সিনেমাটিক বাংলাদেশি নাইটস’ নামে সাংস্কৃতিক অনুষ্ঠান আয়োজন করতে গিয়ে মালয়েশিয়ার কুয়ালালামপুরে আদম পাচারের অভিযোগে এক সহযোগীসহ গ্রেপ্তার হয়েছেন বাংলাদেশের চলচ্চিত্র পরিচালক অনন্য মামুন।
তার বিরুদ্ধে অভিযোগ তিনি সাংস্কৃতিক অনুষ্ঠানের নাম করে ৫৭ জনকে মালয়েশিয়ায় পাচারের জন্য সঙ্গে নিয়ে এসেছেন। পুলিশ এই ৫৭ জনকেও প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে।
গত শনিবার মালয়েশিয়ার কুয়ালালামপুরের উইজমা এমসিএ সেন্টারে ‘সিনেমাটিক বাংলাদেশি নাইটস’ নামত সাংস্কৃতিক অনুষ্ঠান আয়োজন করেন মামুন।তাঁর নেতৃত্বে বাংলাদেশি শিল্পীদের বিরাট একটি দল ওই অনুষ্ঠানে অংশ নেন। পরিচালক দেবাশীষ বিশ্বাস, সংগীতশিল্পী আসিফ আকবর, চিত্রনায়িকা আইরিন, মিষ্টি জান্নাত, চিত্রনায়ক নিরব, ইমন, আমান রেজা, মডেল ও অভিনয়শিল্পী আনিকা কবির শখ, আশনা হাবিব ভাবনা, কবির তিথি ও গানের দল চিরকুট এই দলে ছিলেন ।
‘সিনেমাটিক বাংলাদেশি নাইটস’ অনুষ্ঠানের উপস্থাপক ছিলেন আরেক চলচ্চিত্র নির্মাতা দেবাশীষ বিশ্বাস। তিনি বলেন যে এ ব্যাপারে আমরা কিছুই জানতাম না। , ‘অনুষ্ঠানের আড়ালে অনন্য মামুন আদম পাচারের মতো অপরাধ করছে বলে তারা পরে জেনেছেন।
চলচ্চিত্র নির্মাতা দেবাশীষ বিশ্বাস বলেন, ‘আমরা জানতে পেরেছি, এ অনুষ্ঠানের নাম করে অনন্য মামুন ৫৭ জনকে মালয়েশিয়ায় নিয়ে এসেছেন। তাঁদের প্রত্যেকের কাছ থেকে টাকা নিয়েছেন। আটক সবাই তা মালয়েশিয়ার পুলিশের কাছে তা স্বীকার করেছেন।

News Reporter

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: